25 C
Kolkata

‘চায়ে পে চর্চায়’ দিলীপ

নিজস্ব সংবাদদাতা : বাঁকুড়ার কোতুলপুরের নেতাজি মোড়ে সকাল সকাল চায়ে পে চর্চায় যোগ দিয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বক্তব্য রাখতে গিয়ে বলেন , সেন্ট্রাল ফোর্স নামতেই সাধারণ মানুষের মধ্যে খুশির হাওয়া আর তৃণমূল নেতাদের বাড়িতে মরাকান্না পড়ে গেছে ।

এছাড়াও তিনি বলেন সংখ্যালঘু এলাকায় যা ভোট তার থেকে বেশি ভোট পড়ে । সেন্ট্রাল ফোর্স অবশ্যই আসবে , সমস্ত বুথে বুথে সেন্ট্রাল ফোর্স থাকবে পাড়ায় পাড়ায় ঘুরবে আর যে তৃণমূল নেতারা এদিক-ওদিক করবে তাদের পিঠে রুলের ঘা পড়বে বাড়িতে গিয়ে তেল মালিশ করতে হবে ।

তৃণমূলের আমলে পশ্চিমবঙ্গ থেকে সবকিছু লুট হয়ে যাচ্ছে । বালি, কয়লা , পাথর সবকিছুই লুট হচ্ছে প্রকাশ্যে । রাজ্যজুড়ে লুঠের রাজত্ব চলছে । পুলিশকে তীব্র আক্রমণ শানিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেন , পুলিশকে এমন করে রেখেছে পুলিশের একটা ক্ষমতা নেই এফআইআর লেখার যতক্ষণ না কালীঘাট থেকে অনুমতি আসবে ।

আরও পড়ুন:  Mamata Banerjee: একি! কার সাথে মেলায় মমতা?

অমিত শাহ কয়লা পাচার বন্ধ করেছেন, গরু পাচার বন্ধ করেছেন । এতদিন ধরে যারা করে এসেছেন সমস্ত লিস্ট তৈরি করা আছে কাউকে ছাড়া হবে না বলে তিনি জানান । পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন , মমতা বন্দ্যোপাধ্যায় লোকসভায় আঠারোটা গোল খেয়েছে এবার আমরা দুশো গোল দেব ।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন জেলে গেলে জেল থেকে বঙ্গবন্ধুর মতো ডাক দেব জয় বাংলা বলে ।এই প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন , বঙ্গবন্ধু পুরানো আর এখন লালুপ্রসাদ তার জীবন্ত উদাহরণ ।

উনি তো ভাত রুটি কিছুই খেতে পারছেন না । ওনার এত সুগার হয়েছে । উনি চান যদি সেই সুযোগ ওনার আসবে সবে তো সিবিআইয়ের হাত পৌঁছেছে । এছাড়াও তিনি বলেন মুখ্যমন্ত্রীর যদি কোন পাওনা থাকে তাহলে উনি প্রধানমন্ত্রীর সামনে বসে চোখে চোখ রেখে বলুন কারন উনি পারবেন না , উনিতো চোর ।

আরও পড়ুন:  শুরু হল পুরোদস্তুর আয়ুষ টেলিমেডিসিন পরিষেবা

Featured article

%d bloggers like this: