35 C
Kolkata

Murder : সম্পত্তি নিয়ে বিবাদ, দাদা কে সুপারি কিলার দিয়ে খুন করালো ভাই

নিজস্ব প্রতিবেদন:- দিনের পর দিন পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদ যেন চরম আকার ধারণ করছে। রাজ্যের প্রতিটি জায়গায় পারিবারিক সম্পত্তি নিয়ে দাদা ভাই বোনে বিবাদের জেরে আক্রান্ত হচ্ছে বহু মানুষ। তবুও পাল্লা দিয়ে বাড়ছে সেই জমি নিয়ে বিবাদ। এমনই এক পরিস্থিতির শিকার এক ব্যক্তি। পারিবারিক বিবাদের জেরে নিজের দাদা কে সুপারি কিলার দিয়ে খুন করালো ভাই। আর এই ঘটনার তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যদিও ইতিমধ্যেই সুপারি কিলার সহ গুণধর ভাইকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনা হুগলি জেলার শ্রীরামপুরের ভট্টাচার্য্য বাগান এলাকায়। পুলিশ সূত্রে জানা যাচ্ছে মৃত ওই ব্যক্তির নাম গৌতম দাস। শ্রীরামপুরের ভট্টাচার্য বাগানের বাসিন্দা। মৃত ব্যক্তিরা চার ভাই এবং এক বোন। রাজ্যধরপুর এলাকায় প্রায় আট কোটি টাকা সম্পত্তি রয়েছে তাদের। কিন্তু সেই সম্পত্তি যেন কাল হয়ে দাঁড়ালো গৌতম দাসের জীবনে। সম্পত্তির ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরেই ছিল ভাইবোনদের মধ্যে মনোমালিন্য। আর তারই মাঝে ভট্টাচার্য্য বাগান ও রাজ্যধরপুর পঞ্চায়েতের সীমান্ত এলাকার দাসপুর থেকে উদ্ধার হয় গৌতম দাসের মৃতদেহ। এই ঘটনায় মৃত গৌতম দাসের ভাই উৎপল দাস শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ।

আরও পড়ুন:  kolkata: বেপরোয়া লরির ধাক্কায় মৃত ৫
আরও পড়ুন:  kolkata: বেপরোয়া লরির ধাক্কায় মৃত ৫

মৃত ব্যক্তির মৃত্যু রহস্য উন্মোচনে পুলিশ মৃত ব্যক্তির সকল ভাই-বোনদের জিজ্ঞাসাবাদ চালালে মৃত ব্যক্তির এক ভাই উজ্জল দাসের বয়ানে অসঙ্গতি লক্ষ্য করেন পুলিশের তদন্তকারী অফিসাররা। তাকে জেরা করে পুলিশ জানতে পারে টাকার বিনিময়ে সুপারি কিলার দিয়ে নিজের দাদা কে খুন করেছে সে। কৃষ্ণ সরকার নামে এক সুপারি কিলারের সাথে চুক্তি হয় ২৫ হাজার টাকায়। যার মধ্যে খুনের আগে পাঁচ হাজার টাকা দেওয়া হয় সুপারি কিলার কে এবং বাকি টাকা খুনের পরে। অভিযুক্ত উজ্জ্বল দাস এবং সুপারি কিলার কৃষ্ণকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে পুলিশি জেরার মুখে পড়ে খুনের কথা স্বীকার করে নেয় দুজনেই। সুপারি কিলার কৃষ্ণ সরকার জানাই দাসপুর এলাকায় প্রথমে বেধড়ক মারধর করা হয় গৌতম দাস কে এরপর গলাটিপে খুন করা হয় তাকে। দেহ ফেলে দেওয়া হয় পুকুরে। স্থানীয়রা উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। যদিও এই ঘটনায় অভিযুক্ত দুজন কেই গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যাচ্ছে অভিযুক্ত দুজন কেই শ্রীরামপুর আদালতে তোলা হয়।

আরও পড়ুন:  Adrit Roy Birthday: জন্মদিনেই দেখা করুন 'উচ্ছে বাবুর' সঙ্গে
আরও পড়ুন:  Hooghly Water Death: দিঘিতে স্নান করতে গিয়ে মৃত ৩

Related posts:

Featured article