34 C
Kolkata

Shuvendu Adhikary:- আইন অমান্য কর্মসূচিতে ধস্তাধস্তি! পায়ে চোট রাজ্যের বিরোধী দলনেতার

নিজস্ব প্রতিবেদন:- আইন অমান্য কর্মসূচিতে যোগদান করে হাঁটছিলেন মিছিলে, সেই মিছিলেই শুরু হয় ধস্তাধস্তি। যার ফলে চোট পান রাজ্যের বিরোধী দলনেতা। যদিও ঘটনার পর পুরো ঘটনায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নিশানা রাজ্যের শাসকদলের দিকেই। তবে চোট পেয়েও শাসকদলের উদ্দেশ্যে চরম হুঁশিয়ারি দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত বুধবার বীরভূমের সিউড়িতে বিজেপির পক্ষ থেকে আইন অমান্য কর্মসূচি উদ্যোগ নেওয়া হয় বিজেপির পক্ষ থেকে। দলীয় কর্মসূচিতে অর্থাৎ আইন অমান্য কর্মসূচিতে যোগ দেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আইন অমান্য কর্মসূচি উপলক্ষে একটি মিছিল বের করা হয়।সেই মিছিলেই শুরু হয় ধস্তাধস্তি। যদিও সূত্র মারফত জানা যাচ্ছে ধস্তাধস্তির মধ্যেই পায়ে চোট পান রাজ্যের বিরোধী দলনেতা। পায়ে চোট পেয়ে অভিযোগ শোনা যায় তার গলায়। পুরো ঘটনা নিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নিশানায় রাজ্যের শাসক দল। চরম হুঁশিয়ারি দিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর চরম হুঁশিয়ারি, এই চোট নিয়েই সব জায়গায় যাবেন তিনি। তাকে আটকানো অত সহজ নয়।

আরও পড়ুন:  Sovan-Baisakhi Nabanna TMC Joining Controversy: নবান্নে শোভন বৈশাখী! নতুন উত্তেজনা রাজনৈতিক মহলে
আরও পড়ুন:  KMC:কলকাতা পুরসভার পিএসি চেয়ারম্যান হলেন মধুছন্দা দেব

মিছিলে ধস্তাধস্তির পর পায়ের চোট নিয়ে শাসক দলকে নিশানায় নিয়ে শুভেন্দু অধিকারীর অভিযোগ, একাজ কারা করেছেন তা আপনারাও দেখেছেন। যদিও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ঘটনার পর প্রাথমিক চিকিৎসার জন্য তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেই সূত্রের খবর।

আইন অমান্য কর্মসূচি মিছিলে ধস্তাধস্তিতে চোট পাওয়ার পর রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, ” একাজ কারা করেছে সবাই দেখেছে। আমি কাউকে দোষ দিচ্ছিনা।” মূলত শাসক দলের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার বক্তব্য, “শুভেন্দু অধিকারী কে থামাতে পারছেনা। এই পা নিয়েই আসবো।”

প্রসঙ্গত রাজ্যের বিভিন্ন দলীয় কর্মসূচিতে যোগ দিতে যাবার পথে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে। যদিও ঘটনা নিয়ে বারবার একই অভিযোগ করতে শোনা গেছে রাজ্যের বিরোধী দলনেতাকে। যার কারণে সূত্র মারফত জানা যাচ্ছিল বারংবার শুভেন্দু অধিকারী কে বিভিন্ন কর্মসূচিতে বাধা দেওয়ার কারণে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক এর পক্ষ থেকে তার নিরাপত্তা বাড়ানো হতে পারে। এরই মাঝে ফের একবার বীরভূমের সিউড়িতে বিজেপির আইন অমান্য কর্মসূচিতে পায়ে চোট পেয়ে আহত হন রাজ্যের বিরোধী দলনেতা। তবে এবারও তার ব্যতিক্রম হল না। পায়ে চোট নিয়ে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে চরম হুঁশিয়ারি শোনা গেল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গলায়।

আরও পড়ুন:  WB Assembly : বিজেপি বিধায়কদের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ বিধানসভায়
আরও পড়ুন:  Sovan-Baisakhi Nabanna TMC Joining Controversy: নবান্নে শোভন বৈশাখী! নতুন উত্তেজনা রাজনৈতিক মহলে

Related posts:

Featured article