28 C
Kolkata

‘আতঙ্কিত হবেন না ‘, ঘাটালবাসীর পাশে থাকার বার্তা দেবের

নিজস্ব সংবাদদাতা : নিজস্ব সংসদীয় এলাকায় অতিমারী মোকাবিলাতেও গোড়া থেকেই তত্‍পর দেব। গতবছর লকডাউনে পরিযায়ী শ্রমিক তথা বাইরের দেশে আটকে থাকা পড়ুয়াদের ঘরে ফিরিয়েছিলেন। ভোট প্রচারের ময়দানেও তাঁকে বারবার কোভিড সুরক্ষা বিধি মেনে চলার কথা বলতে শোনা গিয়েছিল।

তৃণমূলের সাংসদ-অভিনেতা করোনা আবহে মানুষের পাশে দাঁড়ানোর জন্য খুলে ফেলেছেন কোভিড কমিউনিটি কিচেন।ফের একবার ঘাঁটালবাসীর পাশে সাংসদ। ‘ডিভিসি ব্যারেজ থেকে জল ছাড়ার ফলে মনসুকা এবং ঘাটাল পৌরসভার ১,২, ৫, ৬, ৭, ৮, ৯, ১০, ১১, ১২ নম্বর ওয়ার্ডে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে।

আরও পড়ুন:  Weather Update: মঙ্গলবার নিম্নচাপ তৈরীর সম্ভাবনা

আমার প্রতিনিধিরা ওখানে রয়েছে এবং আমিও পরিস্থিতির ওপর নজর রাখছি। প্রশাসনের অক্লান্ত পরিশ্রম এবং সহযোগিতার ফলে পরিস্থিতি এই মুহূর্তে আমাদের অনুকূলে আছে। অযথা আতঙ্কিত হবেন না, সকলে সুস্থ ও সুরক্ষিত থাকুন।’ এলাকাবাসীদের আশ্বস্ত করে সোশ্যাল মিডিয়ায় এই বার্তা দিলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী তথা দেব। ভারী বৃষ্টির ফলে দক্ষিণবঙ্গের একাধিক জায়গাই জলমগ্ন।

আরও পড়ুন:  Cow Smuggling Case : কোন কারণে ভারত সেবাশ্রমে হানা সিবিআইয়ের ?

এমতাবস্থায় করুণ পরিস্থিতির শিকার ঘাটালবাসীও। ইতিমধ্যেই ঘাটাল পুরসভার বিভিন্ন এলাকায় নিজের টিমের লোকজনদের পাঠিয়েছেন দেব। কলকাতায় বসেই প্রত্যেক মুহূর্তে খোঁজ রাখছেন এলাকার বন্যা পরিস্থিতির। ঘাটালবাসীরা সাংসদের ভূমিকায় আপ্লুত।

Featured article

%d bloggers like this: