28 C
Kolkata

‘পদ্ম পাতায়’ লকেট

নিজস্ব সংবাদদাতা : হুগলি জেলার মানুষের জন্য দুপুরের আহার কর্মসূচির সূচনা করলেন হুগলি লোকসভার সাংসদ লকেট চট্টোপাধ্যায়।এই কর্মসূচির নাম দেওয়া হয়েছে ‘পদ্ম পাতায়’। ১ সপ্তাহ ধরে হুগলি লোকসভার ৭টি বিধানসভাতে চলবে এই কর্মসূচি।

এই প্রসঙ্গে লকেট বলেন, ”হুগলি লোকসভার ৩০টি জায়গায় এই খাবার দেওয়ার কর্মসূচি নেওয়া হয়েছে। গরিব মানুষদের এই খাবার বিলি করা হচ্ছে। মানুষের ভোটে জিতে আসা সরকার এঁদের জন্য কোনও ব্যবস্থা নেয়নি। বিজেপি কর্মীরা রান্না করে মানুষের কাছে পৌঁছে দিয়ে আসছেন। আগামী ৫ তারিখ পর্যন্ত চলবে এই কর্মসূচি। ১০ হাজার লোককে খাওয়ানো হবে।”

চুঁচুড়া ৩ নম্বর গেটে বিজেপি-র হুগলি সাংগঠনিক জেলা পার্টি অফিসে রান্নার আয়োজন করা হয়। যেখানে রান্নায় হাত লাগাতে দেখা যায় লকেটকেও। চুঁচুড়া বিধানসভার ১৫০০ পরিবারকে ডিম-ভাত দেওয়া হয়েছে বলে জানিয়েছে বিজেপি।

আরও পড়ুন:  Dengue West Bengal: ভয়ংকর! রাজ্যে অপ্রতিরোধ্য হয়ে উঠছে ডেঙ্গি
আরও পড়ুন:  Dengue West Bengal: ভয়ংকর! রাজ্যে অপ্রতিরোধ্য হয়ে উঠছে ডেঙ্গি

খাবারের পাশাপাশি ভদ্রেশ্বর পুরসভার ২ নম্বর ওয়ার্ডের ভ্রমরদিঘি এলাকায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের হাতে ত্রিপল তুলে দেন হুগলির সাংসদ। একই সঙ্গে লকেট অভিযোগ করে বলেন,

”এই পরিস্থিতিতে মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়াটাই সব থেকে বড় চ্যালেঞ্জ। মানুষের দুয়ারই নেই, তা হলে ‘দুয়ারে রেশন’ পৌঁছবে কী করে? বহু বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর হয়েছে। তাঁদের দুয়ার নষ্ট করে দেওয়া হয়েছে।”

Featured article

%d bloggers like this: