28 C
Kolkata

চার ডাকাত কে সঙ্গে নিয়ে ডাকাতির পুনর্নির্মাণ করল পুলিশ

নিজস্ব সংবাদদাতা : মে মাসের ১২তারিখে গোপালনগর থানার নহাটা এলাকায় প্রাক্তন শিক্ষক নিখিল রঞ্জন তালুকদারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এই ঘটনায় আগেই তিনজনকে গ্রেপ্তার করেছিল গোপালনগর থানার পুলিশ। তাদের নিজেদের হেফাজতে নিয়ে ডাকাতির সঙ্গে জড়িত আরও ৪জনের নাম জানতে পারেন তদন্তকারীরা। ঘটনার পরে গাঁ ঢাকা দিয়েছিল তারা। জুন মাসের ২ তারিখে নদীয়ার চাকদা, ধানতলা, গাগনাপুর ও বাগদা থেকে চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে ধৃতদের নাম অলোক বিশ্বাস, সুব্রত বিশ্বাস, শুভঙ্কর চৌধুরি, কৃষ্ণপদ মণ্ডল ( কৃষ্ণ),। তাদের কাছ থেকে ডাকাতি হওয়া একটি সোনার চেন ও একটি আংটি উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে আরো জানা গিয়েছে, ধৃতরা পুরনো ডাকাতির আসামি। ডাকাতির দায় দীর্ঘ দিন জেল খেটেছিল তারা। সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়ে আবার ডাকাতি করে।

আরও পড়ুন:  Malda: স্কুলের সামনে অপহরণের অভিযোগে গ্রেপ্তার যুবক
আরও পড়ুন:  কলকাতায় প্রথম পদক্ষেপ 'বি লাইভের'

বর্তমানে ধৃতরা পাঁচদিনের পুলিশ হেফাজতে রয়েছে। আজ তাদের নিয়ে ম্যাজিস্ট্রেটের ও এস ডি পি ও উপস্থিতিতে ডাকাতির পুনর্নির্মাণ করে গোপালনগর থানার পুলিশ। পুলিশের তৎপরতায় খুশি প্রাক্তন শিক্ষক নিখিল রঞ্জন তালুকদার। তিনি বলেন, পুলিশের সম্পর্কে আমার ধারণাটাই পরিবর্তন হয়ে গিয়েছে। গোপালনগর থানার পুলিশ খুব ভালো কাজ করছে।

Featured article

%d bloggers like this: