21 C
Kolkata

হাই রোডে লরি হাইজ্যাক চক্রকে ধরল দুর্গাপুর সিআইডি

নিজস্ব সংবাদদাতা: লোহার রড বোঝাই লড়ি হাইজেক এর ঘটনায় অভিযুক্ত ৪ জন দুষ্কৃতি’কে গ্রেপ্তার করলো দুর্গাপুর সিআইডি। বুধবার অভিযুক্তদের দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়। ধৃতদের নাম, হাফিজুদ্দীন মাইতি, মজিবুর সেখ, ধর্মেন্দ্র সিং ও ইমরান। সকলেই পূর্ব মেদিনীপুরের কোলাঘাট এলাকার বাসিন্দা।


সিআইডি সূত্রে জানা গিয়েছে, দুর্গাপুর ইন্দো – অ্যামেরিকান মোড় এলাকায় একটি বেসরকারি কারখানার প্রায় ২১ টন লোহার রড বোঝাই একটি লরি গত বছর ফেব্রুয়ারী মাসে কোলকাতা সরবরাহ করা হচ্ছিলো। কারখানা কর্তৃপক্ষের অভিযোগ, ওই রড বোঝাই লরিটি নিখোঁজ হয়ে যায়। কারখানা কর্তৃপক্ষ দুর্গাপুর নিউ টাউনশিপ থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগের মামলা কয়েক মাসের মধ্যেই সিআইডি হাতে নিয়ে তদন্ত শুরু করে। তদন্তে নেমেই ঘটনায় যুক্ত এক অসাধু ব্যাবসায়ীকে হলদিয়া থেকে গ্রেপ্তার করে। উদ্ধার হয় ২১ টন রড। এর পরেই চলতি বছরের শুরুতেই লরি চালক ও খালাসি গ্রেপ্তার হয় হলদিয়া থেকে।

আরও পড়ুন:  শুরু হল পুরোদস্তুর আয়ুষ টেলিমেডিসিন পরিষেবা

লরি উদ্ধার এখনও হয়নি। পাশাপাশি হাইজেক চক্রের মূল অভিযুক্ত ( মাস্টার মাইন্ড হাফিজুদ্দীন মাইতি পলাতক ছিলো। সিআইডি তদন্ত শুরু করে মঙ্গলবার কোলাঘাট এলাকা থেকে চক্রের পাণ্ডা সহ ৪ জনকে গ্রেপ্তার করে। সিআইডি দশ দিনের নিজেদের হেফাজতের আবেদন জানিয়েছেন ।

Featured article

%d bloggers like this: