28 C
Kolkata

Howrah: আন্দুলে যোগ ব্যায়াম দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার অষ্টম যোগ ব্যায়াম দিবস। সেই উপলক্ষ্যে হাওড়া আন্দুলের প্রভু জগদ্বন্ধু কলেজ এনসিসি ইউনিট এবং ৪১ বেঙ্গল ব্যাটালিয়ন এনসিসি এর উদ্যোগে পালিত হল আন্তর্জাতিক যোগ দিবস অনুষ্ঠান।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এনসিসি-র ৪১ বেঙ্গল ব্যাটালিয়নের অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার মেজর কার্তিক মনরেল (সেনা মেডেল), প্রভু জগদ্বন্ধু কলেজের এনসিসি ইউনিটের কোম্পানি কমান্ডার মেজর পলাশ কুমার পাত্র।

এছাড়া বিভিন্ন স্কুল ও কলেজের এনসিসি অফিসার, অধ্যাপক, এনসিসি ক্যাডেটরা এবং এনসিসি আলামনি অ্যাসোসিয়েশনের সদস্যরা। এই অনুষ্ঠানে প্রায় ৪০০ জন এনসিসি ক্যাডেট একসাথে যোগাভ্যাস করেন।

মেজর কার্তিক মনরেল তার ভাষণে যোগাভ্যাসের গুনাগুন এবং দেশ গড়ার কাজে যুব সমাজের যোগদানের কথা জানান। কোম্পানি কমান্ডার মেজর পলাশ কুমার পাত্র বলেন, প্রাত্যহিক জীবনে যোগ এবং যোগের মাধ্যমে শরীর এবং চরিত্র গঠনের উপর জোর দিন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ সেপ্টেম্বর রাষ্ট্রসঙ্ঘের ভাষণ দেওয়ার সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২১ জুন দিনটিকে আন্তর্জাতিক যোগ দিবস হিসাবে পালন করা হয়। আর এই বছর অষ্টম যোগ ব্যায়াম দিবস।

আরও পড়ুন:  Breaking : উদ্বোধন হয়ে গেল টালা ব্রিজ
আরও পড়ুন:  #sscscam: 'সরকার এত সহজে নিয়োগ করবে না' থানায় ক্ষুব্ধ চাকরিপ্রার্থীরা

Related posts:

Featured article

%d bloggers like this: