27 C
Kolkata

Fake teacher arrested : মডেলিংয়ের টোপ দিয়ে ছাত্রীকে অপহরণ, গ্রেফতার গুণধর শিক্ষক

নিজস্ব প্রতিবেদন :- অধ্যাপকের পরিচয় দিয়ে ছাত্রীকে অপহরণ।বারুইপুর মহিলা পুলিশের তৎপরতায় উদ্ধার তরুণী। গ্রেফতার ভুয়ো শিক্ষক। অভিযোগ নিজেকে কোন কলেজের প্রফেসর বলে পরিচয় দিয়েছিলেন ওই ব্যক্তি। তরুণীও পরিবারকে আশ্বস্ত করেছিলেন তার সেখানে পড়াশোনা ভালো হবে। এরপরই বেথুন কলেজের হোস্টেল থেকে বারবার ছাত্রীকে নিজের বাড়িতে ডাকতেন ওই শিক্ষক। এরপরই আচমকা উধাও হয়ে যায় তরুণী। মেয়ের সাথে যোগাযোগই করতে পারছিলেন না পরিবারের লোকজন। কলেজে গিয়ে ওই তরুণী পরিবার জানতে পারেন বিগত চার মাস পরে কলেজেই আসছেননা ওই তরুণী।এরপর আর দেরি না করে থানার দ্বারস্থ হয় ওই পরিবার। ওই ব্যক্তির বিরুদ্ধে কলেজছাত্রীকে অপহরণ করার অভিযোগ উঠেছে।ঘটনাটি ঘটেছে বারুইপুরের রামনগর ২ গ্রামপঞ্চায়েতে।

অভিযোগ পেয়েই তদন্তে নামে বারুইপুর মহিলা থানার পুলিশ। অভিযোগের ভিত্তিতে ছাত্রীর মোবাইল টাওয়ার লোকেট করে উদ্ধার করা হয় তরুণীকে।গ্রেফতার করা হয় অভিযুক্তকেও। বারুইপুর মহিলা থানার পক্ষ থেকে ধৃতকে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

আরও পড়ুন:  IFA Referee : প্রয়াত ফিফা রেফারি সুমন্ত ঘোষ
আরও পড়ুন:  Dengue in Siliguri: ডেঙ্গুর আতঙ্কে আতঙ্কিত স্থানীয়রা

পরিবার সূত্রে জানা গেছে তো ওই ব্যক্তির নাম প্রতিম দাস। প্রতিম দাস নামক ওই ব্যক্তির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয়েছিল ওই কলেজছাত্রীর। সে নিজেকে বেথুন কলেজের অধ্যাপক বলে পরিচয় দিয়েছিলেন। ছাত্রী ওই ভুয়ো শিক্ষকের কথা জানান তার পরিবারকে। এমনকি ওই শিক্ষকের কথা মতোই কলেজের হোস্টেলে থাকতে শুরু করেন ওই ছাত্রী। সুত্রে খবর ওই ভুয়ো শিক্ষকের বাড়িতে যাতায়াত ছিল ছাত্রীর। অভিযোগ ওই ছাত্রীকে নিজের বাড়িতে রেখে মডেলিং করার প্রস্তাব দিয়েছিলেন কিন্তু তখনও প্রতিমের আসল পরিচয় জানতে পারেননি ছাত্রী।পুলিশ সূত্রে খবর,প্রতিম ওই ছাত্রীর কাছ থেকে মেয়ের পড়াশোনার জন্য টাকা আদায় করছিলেন। শুধু তাই নয়, কাউকে কিছু বললে ক্ষতি হতে পারে বলে হুমকিও দেয় প্রতিম। যদিও অভিযুক্তের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পুলিশ সূত্রে জানা যাচ্ছে,তদন্ত শুরু হয়েছে।প্রতিম আদতে কি করতেন কেনই বা তিনি এমন একটি ছক কষে ছিলেন সে বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন:  Dada Saheb Phalke Award: দাদাসাহেব ফালকে এবার আশার
আরও পড়ুন:  Bjp : নিহত বিজেপি কার্যকর্তাদের নামে তর্পণ করলেন রাজর্ষি

Related posts:

Featured article

%d bloggers like this: