26 C
Kolkata

Lalgarh : অজানা জন্তুর পায়ের ছাপে আতঙ্ক

নিজস্ব সংবাদদাতা : ফের অজানা জন্তুর পায়ের ছাপে লালগড়ে আতঙ্ক। স্থানীয়দের দাবি, বেশ কিছুদিন ধরে লালগড়ের লক্ষ্মণপুর, কুমিরকাতার জঙ্গল এলাকায় অজানা জন্তুর পায়ের ছাপ দেখতে পাওয়া যাচ্ছে । গঙ্গাদাসপুরের জঙ্গলে একটি জলাশয়ের ধারেও এক অজানা জন্তুর পায়ের ছাপ দেখা গিয়েছে। অন্যদিকে, লালগড়ের জঙ্গলে মিলেছে খুবালানো ছাগল ও ভেড়ার মৃতদেহ।

বৃহস্পতিবার থেকে ছাগল ও ভেড়াটি নিখোঁজ ছিল। ঘটনা প্রবাহের জেরে স্বাভাবিকভাবেই লালগড়ে ফের ফিরেছে আতঙ্ক । বাঘের আতঙ্কে কাঁটা হয়ে রয়েছে লালগড়বাসী। ইতিমধ্যেই ঘটনা নিয়ে নড়েচড়ে বসেছে বন দফতর। এই অজানা জন্তুর খোঁজে বন দফতর নজরদারি চালাচ্ছে জঙ্গলে। যে সমস্ত এলাকা থেকে পায়ের ছাপ মিলেছে তা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর আগেও লালগড় এবং আশপাশ এলাকায় অজানা জন্তুর পায়ের ছাপ মিলেছে।

আরও পড়ুন:  Kailash kher: কেকের পর ফের গান গাইতে উঠে মঞ্চে আহত গায়ক

স্থানীয়রা তা বাঘের পায়ের দাবি করলেও পরীক্ষায় তেমন কিছু মেলেনি। তবু আতঙ্ক কাটছে না জঙ্গলমহলের বাসিন্দাদের। তার মধ্যেই শনিবার আবারও মাটিতে পায়ের ছাপ দেখা যাওয়ায় নানা জল্পনা চলছে।  এদিন গঙ্গাদাসপুরের এক বৃদ্ধা দাবি করেন, কাজ করার সময় তিনি দূরে একটি অজানা জন্তু দেখতে পান। ঘটনার জেরে জঙ্গলে কাজ করতে যেতে ভয় পাচ্ছেন গ্রামবাসীরা। অজানা জন্তুকে চিহ্নিত করতে বন দফতরের তরফে ট্র্যাপ ক্যামেরা বসানো হয় জঙ্গলে।

Featured article

%d bloggers like this: