18 C
Kolkata

আঙুল উঠলেও মুখে কুলু শুভেন্দুর, মুখ খুললেন শিশির

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে প্রার্থী হিসেবে যাওয়ার দুদিনের মাথায় আহত স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পায়ে প্লাস্টার করা অবস্থায় ভর্তি রয়েছেন SSKM হাসপাতালে।
ভর্তির দিন রাতেই বিক্ষুব্ধ তৃণমূল সমর্থকেরা বিক্ষোভ দেখায় হাসপাতাল চত্বরে। সরাসরি আঙুল তোলা হয় বিজেপির এবারের নন্দীগ্রাম প্রার্থী তথা তৃণমূল ত্যাগী শুভেন্দু অধিকারীর দিকে।

তবে শুভেন্দু অধিকারী এই “দোষারোপের” বিরুদ্ধে এখনও পর্যন্ত মুখ খোলেননি। তবে তার বাবা শিশির অধিকারী,যিনি এখনও লিখিত পড়িত ভাবে তৃণমূলে রয়েছেন, তিনি মুখ খোলেন। শিশির বলেন, রাস্তার খুঁটিতে লেগেই বিপত্তি হয়েছে মমতার। নন্দীগ্রামের মানুষ ষড়যন্ত্র করতে জানিনা।
মমতা বন্দ্যোপাধ্যায়ের Z ক্যাটাগরির নিরাপত্তা নিয়ে যখন বারবার প্রশ্ন উঠছে, তখন সেই বিষয়ে শিশির বলেন, নিরাপত্তারক্ষীদের আরও সতর্ক হওয়া উচিত ছিলো। শিশির এও বলেন, দ্রুত সুস্থ হয়ে নন্দীগ্রামে আসুন।

আরও পড়ুন:  Accident: ৯ তলা থেকে পড়ে আশঙ্কাজনক শিশু

বুধবার সকালেই নন্দীগ্রামে নেওয়া ভাড়ার ঘরের বাইরে মমতা বিরোধী পোস্টার পড়ে। আর তারপরই এই ঘটনা ঘটলো মুখ্যমন্ত্রীর সঙ্গে। যদিও বিজেপি নেতা অর্জুন সিং বলেছেন যে মুখ্যমন্ত্রী নির্বাচনের আগে “নাটক” করছেন। তবে একাংশের মতে এর পেছনে শুভেন্দু বা গেরুয়া শিবিরেরই হাত রয়েছে।

Featured article

%d bloggers like this: