28 C
Kolkata

Mamata Banerjee : নির্দেশ দিলেন মমতা, ছুটি বাতিল হল পুলিশকর্মীদের

নিজস্ব প্রতিবেদন :- আগামী কয়েকদিন রাজ্যজুড়ে চলবে পুলিশের বিশেষ তদন্ত অভিযান । সেই কারণে পুলিশের সব শীর্ষ কর্তাদের ছুটি বাতিল করার নির্দেশ দিলেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য। আগামী ১০ দিন ধরে রাজ্য জুড়ে বেআইনি অস্ত্র, বোমা উদ্ধার করতে তল্লাশি চালানো হবে। বিশেষত স্পর্শকাতর থানাগুলিতে দিতে হবে বিশেষ নজর। বৃহস্পতিবার রামপুরহাটের বগটুই গ্রামে গিয়ে পুলিশি অভিযান চালানোর নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী তথা পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরই এই নির্দেশ দিলেন ডিজি।

রাজ্যের সব জেলার পুলিশ সুপার ও পুলিশ কমিশনারদের ছুটি বাতিল করা হয়েছে আগামী ১০ দিনের জন্য। রাজ্যে কোথায় কোথায় বোমা বা বেআইনি অস্ত্র রাখা আছে, সেই তল্লাশি চালানো হবে। যে সব থানায় এই সব অভিযোগ বেশি আসে, সেই থানাগুলির আইসিদের কাছ থেকে রিপোর্ট নিতে হবে পুলিশ কর্তাদের। সেই রিপোর্ট নবান্নে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলেই সূত্রে খবর ।

আরও পড়ুন:  Madan Mitra: মমতা বন্দ্যোপাধ্যায় বললে দল ছাড়বেন মদন
আরও পড়ুন:  NIA Raid West Bengal: দুর্নীতি দমনে পশ্চিমবঙ্গে এনআইএ

অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে একাধিকবার বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে । বোমা বিস্ফোরণের জেরে প্রাণ হারিয়েছেন একাধিক শিশু । আর সেই বীরভূমের রামপুরহাটের একটি ছোট্ট গ্রাম বাগটুইতে বোমা মেরে তৃণমূল নেতাকে খুন করার অভিযোগ উঠেছে । তারপরই নড়েচড়ে বসে প্রশাসন । আজ স্বজনহারাদের সাথে দেখা করতে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডিজিকে নির্দেশ দেন গোটা রাজ্য তল্লাশি চালাতে হবে পুলিশকে । এরপরই ছুটি বাতিল হয়ে গেল রাজ্যের সমস্ত শীর্ষ পুলিশ কর্তাদের ।

নবান্ন সূত্রে খবর, শুক্রবার থেকেই তদন্তে নামে পুলিশ আধিকারিকরা । বিশেষ তল্লাশি অভিযান চালানো হবে গোটা রাজ্য জুড়ে । স্পর্শকাতর এলাকাগুলিকে চিহ্নিত করে পুলিশ তল্লাশি চালাবে বলেই জানা যাচ্ছে ।

আরও পড়ুন:  Hazra kolkata: বেহাল দশা! কাউন্সিলরের বিরুদ্ধে নিস্তব্ধতার অভিযোগ খাস কলকাতায়

Featured article

%d bloggers like this: