25 C
Kolkata

বিচারককে হুমকি চিঠি কে দিয়েছে? CBI তদন্তের দাবি অনুব্রতর

নিজস্ব প্রতিবেদন: হুমকি চিঠি পেয়েছেন অনুব্রত মণ্ডলের মামলার বিচারক। যাকে ঘিরে তোলপাড় রাজ্য-রাজনীতি। কিন্তু, প্রশ্ন একটাই সিবিআই আদালতের বিচারকের পরিবারকে মাদক কেসে ফাঁসানোর হুমকি দিয়ে এই চিঠি কে দিয়েছেন? অবশেষে, বুধবার সকালে নিজাম প্যালেস থেকে আসানসোল আদালতে যাওয়ার পথে এই বিষয়ে মুখ খুললেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বিচারকের পরিবারকে হুমকি চিঠি প্রসঙ্গে সিবিআই তদন্তের দাবি জানাবেন বলেই জানালেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় স্বাস্থ্যপরীক্ষার জন্য কমান্ড হাসপাতালে যাওয়ার পথে অনুব্রত মণ্ডলের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেছিলেন, ‘ওটা বিজেপি দিয়েছে।’ একবার নয়, পরপর তিনবার একই কথা বলেছেন তিনি। আজ অনুব্রত মণ্ডল বলেন, ‘আমি সিবিআই তদন্ত চাইব। কে এই চিঠি পাঠাল, তা তদন্ত করে দেখুক সিবিআই। আমি হাত জোর করে সিবিআই তদন্তের অনুরোধ করব।’

আরও পড়ুন:  Train: চলন্ত ট্রেনের কামরায় আগুন, আতঙ্ক যাত্রীদের মধ্যে

আজ অর্থাৎ বুধবার ফের অনুব্রতর সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। আজই তাঁকে পেশ করা হবে আসানসোল সিবিআই আদালতে। সেই কারণে সকালেই কেষ্টকে নিয়ে নিজাম প্যালেস থেকে আসানসোলের উদ্দেশে রওনা হয়েছেন তদন্তকারীরা। যাওয়ার পথে ফের সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন অনুব্রত। এদিন তাঁকে প্রশ্ন করা হয়, শরীর কেমন রয়েছে। নিজের ভঙ্গিতে তিনি জানান,’আগের থেকে ভালো আছি।’ এদিন অনুব্রতর শরীরী ভাষাই বুঝিয়ে দিয়েছে, কোনও কিছুকেই বিশেষ গুরুত্ব দিচ্ছেন না তিনি।

প্রসঙ্গত, গরুপাচার মামলায় বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছিল দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল ওরফে কেষ্টকে। সেই থেকে নিজাম প্যালেসেই ছিলেন তিনি। দফায় দফায় চলছিল জিজ্ঞাসাবাদ। মাঝে একবার আদালতে পেশ করাও হয়েছিল। এদিকে শোনা যাচ্ছে, বুধবার অনুব্রতর জেল হেফাজতের আর্জি জানাবে সিবিআই। অসুস্থতার কারণ দেখিয়ে জামিনের আবেদন জানাতে পারেন অনুব্রতর আইনজীবী। কী নির্দেশ দেবে আদালত, সেদিকেই নজর সবমহলের।

আরও পড়ুন:  Accident: ৯ তলা থেকে পড়ে আশঙ্কাজনক শিশু

Featured article

%d bloggers like this: