28 C
Kolkata

Modi Mamata Meet: করোনার উদ্বেগ! শুক্রবার ভার্চুয়াল বৈঠকে মোদি-মমতা

নিজস্ব সংবাদদাতা: রাজ্যে উদ্বেগ বাড়াচ্ছে করোনা। ইতিমধ্যে এরাজ্যে আংশিক বিধিনিষেধ জারি করেছে রাজ্য সরকার। কিন্তু তবুও ধীরে ধীরে মাত্রা ছাড়া হচ্ছে রাজ্যের কোভিড গ্রাফ। আর এই গ্রাফের মাত্রা নিয়ন্ত্রণে আনতেই শুক্রবার আপৎকালীন বৈঠকে বসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
আজই নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মমতা। আপাতত বিধিনিষেধ বাড়ানো হচ্ছে না বলে জানিয়েছেন তিনি। তবে মাস্ক এবং স্যানিটাইজারে জোর দেওয়ার কথা বলেছেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে, এও ইঙ্গিত দিয়েছেন মমতা- ”যদি সংখ্যা বাড়তে থাকে তবে বিধিনিষেধ বাড়িয়ে কড়া হবে রাজ্য।” অন্যদিকে, আগামী ১৫ দিনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন মমতা।

আরও পড়ুন:  ষষ্ঠীতে সুখবর! দাম কমল LPG গ্যাস সিলিন্ডারের

আজই বৈঠকে মমতা বলেছেন, রাজ্যের আরও ভ্যাকসিনের প্রয়োজন। আন্দাজ করা যাচ্ছে আগামীকাল টিকা নিয়েও মোদির সঙ্গে বৈঠকে কথা বলতে পারেন মমতা। মমতা ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে বলেছেন, ”এখনও অনেক মানুষ ভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ পাননি। বুস্টার ডোজ আসছে কোথা থেকে?” অন্যদিকে, ওয়ার্ক ফ্রম হোমের নির্দেশিকা জারি করা নিয়েও বৈঠকে কথা চলতে পারে এর আগে একাধিকবার একাধিক রাজ্যের সঙ্গে বৈঠকে বসলেও মমতা বন্দ্যোপাধ্যায় অনেক মিটিং এরিয়ে গিয়েছেন। তবে এবার বিষয়টা রাজ্যের স্বাস্থ্য নিয়ে। তাই বিধিনিষেধ আরও বাড়ানো প্রয়োজন কি না, রাজ্যে অন্য রাজ্যের বিমান প্রবেশ, ভ্যাকসিন ইত্যাদি বিষয়ে আলোচনার সম্ভাবনা রয়েছে তাঁদের।

আরও পড়ুন:  IPS Akash Magharia: ইডি-র তলব এবার আকাশ মাঘারিয়াকে 

Featured article

%d bloggers like this: