18 C
Kolkata

কাঁচরাপাড়ার ‘কাঁচা ছেলে’কে কি বঙ্গ ভোটে বড় দায়িত্ব দিতে চলেছে বিজেপি?

নিজস্ব সংবাদদাতা : ‘দিল্লি-নিবাসী’ বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় পশ্চিমবঙ্গের ভোটার তালিকায় নাম তুললেন। এখন থেকে তিনি আবার বীজপুরের ভোটার। প্রসঙ্গত, কয়েক বছর আগেই দিল্লির ভোটার তালিকায় নাম নথিভুক্তি করেছিলেন প্রাক্তন রেলমন্ত্রী মুকুল রায়।

মুকুলের পাশাপাশি বিজেপির সাংসদ স্বপন দাশগুপ্তও দিল্লি থেকে কলকাতার ভোটার হয়েছেন। তিনি বালিগঞ্জের বাসন্তী দেবী কলেজে ভোট দেবেন বলে জানা গিয়েছে। এর ফলে আসন্ন বিধানসভা নির্বাচনে তাঁদের প্রার্থী করতে আর কোনও সমস্যা হবে না বিজেপি নেতৃত্বের। তবে এই সিদ্ধান্তের পর দলের অন্দরেই বির্তক শুরু হয়েছে।

সঙ্গে বড় একটি প্রশ্ন রাজনৈতিক মহলে উঠতে শুরু করেছে। তবে কি এবার এই বিজেপি নেতারাও মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর জন্য দাবিদার হতে পারেন? কাঁচরাপাড়ার ‘কাঁচা ছেলে’কে কি তবে বঙ্গ ভোটে বড় দায়িত্ব দিতে চলেছে বিজেপি? এই প্রশ্নও উঠছে।

আরও পড়ুন:  Gita jayanti 2022: আজ গীতা জয়ন্তী, পালনের কিছু নিয়মাবলি….

মুকুলের বঙ্গ প্রেম নিয়ে তৃণমূল ইতিমধ্যেই একাধিকবার বহু প্রশ্ন তুলেছে। শাসকদলের তরফে বহু সময় জানতে চাওয়া হয়েছে, মুকুল এখানকার স্থায়ী বাসিন্দা হওয়া সত্ত্বেও কেন তাঁর নাম দিল্লির ভোটার তালিকায়? যদিও রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তকে নিয়ে এহেন প্রশ্ন ওঠেনি। কেননা বাংলার জনমানসে তিনি কখনই চর্চিত মুখ নন। দিল্লিতেই তিনি কাটাতেন বেশিরভাগ সময়।

Featured article

%d bloggers like this: