34 C
Kolkata

Nadia: রানাঘাট-শিয়ালদা মেন লাইনে অবরোধ

নিজস্ব প্রতিবেদন: সপ্তাহের শুরুতেই ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা। বুধবার সকাল ৮ টা ৩৫ মিনিট নাগাদ রানাঘাট স্টেশনে অবরোধ করেন। অবরধকারিদের দাবি, রানাঘাট থেকে ডাউন শিয়ালদা মেমু ট্রেনে উঠতে ভোগান্তি হচ্ছে। তাছাড়াও আরও অভিযোগ করেন ওই ট্রেন লালগোলা থেকে আসায় নোংরা হয়ে থাকে। তবে এই অবরোধ নিয়ে রেলের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

তাঁদের দাবি জানান, ওই মেমু ট্রেনের পরিবর্তে চাই একটি পরিচ্ছন্ন ট্রেন। ওই ট্রেনটিকে লোকাল হতে হবে এবং রানাঘাট থেকে ছাড়তে হবে। এই অবরোধের কারণে সকালে শিয়ালদহ-রানাঘাট লাইনে আপ ও ডাউন দু’দিকেই ট্রেন বন্ধ ছিল। শেষপর্যন্ত রেল কর্তৃপক্ষের আশ্বাসে সকাল ১০টা ১৫ মিনিটের পর অবরোধ ওঠে। সকালের ব্যস্ত সময়ের ১ ঘণ্টা ৪০ মিনিট রেল অবরোধের জেরে ভোগান্তির শিকার হন অন্যযাত্রীরা।

আরও পড়ুন:  Kunal Ghosh: 'সারদার চোর শুভেন্দু', তোপ কুণালের
আরও পড়ুন:  School Re- Opened: স্কুলমুখী পড়ুয়ারা

উল্লেখ্য, রাজ্যে এই মাসে বিভিন্ন কারণে নানা জায়গায় রেল যোগাযোগে সমস্যা সামনে উথে এসেছে। থার্ড লাইনে কাজ হওয়ার জন্য হাওড়া-ব্যান্ডেল লাইনে ট্রেন চলাচলে লাগাম রয়েছে। পরিবর্তন হয়েছে বেশকিছু ট্রেনের সূচি। বন্ধ রয়েছে একাধিক ট্রেন। পাশাপাশি গত রবিবার খড়্গপুর স্টেশনে থার্ড লাইনের কাজের জন্য দীর্ঘক্ষণ বন্ধ ছিল ট্রেন যাতায়াত।

Featured article