34 C
Kolkata

North 24 Pargana: পুর-পারিষদের বৈঠকে অনুপস্থিত ভাইস চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদন: আবারও তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে এল। উত্তর ২৪ পরগনার অশোকনগর-কল্যাণগড় পুরসভায় পুর-পারিষদের বৈঠকে উপস্থিত ছিলেন না খোদ ভাইস চেয়ারম্যান-সহ তিন সদস্য। তৃণমূল পরিচালিত অশোকনগর-কল্যাণগড় পুরসভার পুর-পারিষদের বৈঠক ঘিরে রাজনৈতিক তরজা। ভাইস চেয়ারম্যানের দাবি, আইনি জটিলতা থাকায় সভা এড়িয়েছি।

এনিয়ে পুরসভা সূত্রে জানা যায়, মঙ্গলবার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, তিন সদস্যকে নিয়ে পুর-পারিষদের বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু বৈঠকে যোগ দেন চেয়ারম্যান প্রবোধ সরকার এবং দুই সিআইসি সদস্য সমীর দত্ত ও শ্রীকান্ত চৌধুরী। গরহাজির ছিলেন ভাইস চেয়ারম্যান ধীমান রায় ও সিআইসি সদস্য কৃষ্ণা চক্রবর্তী। এই বিষয়টি প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু হয়ে যায় রাজনৈতিক মহলের। চেয়ারম্যানের দাবি, আইনি জটিলতায় জড়াবেন না বলেই বৈঠক এড়িয়েছেন। অশোকনগর-কল্যাণগড় পুরসভার ভাইস চেয়ারম্যান ধীমান রায় বলেন, “আইনি জটিলতা ছিল। তা ছাড়া আমাদের কথা গুরুত্ব দিয়ে শোনা হয় না।” অশোকনগর-কল্যাণগড় পুরসভার চেয়ারম্যান প্রবোধ সরকার বলেন, “কৃষ্ণা চক্রবর্তীর মা অসুস্থ। সমীর দত্ত সেদিন দেরিতে হলেও এসেছিলেন। তবে এ নিয়ে চিন্তিত নই…পুরসভার উন্নয়নে কোনও বাধা হচ্ছে না।”

আরও পড়ুন:  Kunal Ghosh: 'সারদার চোর শুভেন্দু', তোপ কুণালের
আরও পড়ুন:  Kunal Ghosh: 'সারদার চোর শুভেন্দু', তোপ কুণালের

এই প্রসঙ্গে অশোকনগরে বিজেপি-র মণ্ডল সভাপতি শ্যামলেন্দু দে জানান, “শুধু অশোকনগর নয় রাজ্য জুড়ে তৃণমূলের কোন্দলে মানুষ পরিষেবা পাচ্ছে না।” অস্বস্তি ঢাকতে আসরে নেমেছেন খোদ বনমন্ত্রী। রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “সবাইকে নিয়ে আলোচনায় বসব।” যদিও অশোকনগর-কল্যাণগড় পুরসভায় পুর-পারিষদের বৈঠক ঘিরে রাজনৈতিক বিতর্ক তাতেও থামছে না।

Featured article