29 C
Kolkata

Teacher Arrest:- পুলিশের হাতে গ্রেফতার এক শিক্ষক, কারণ কী ?

নিজস্ব প্রতিবেদন :- স্কুলের মাঠেই জমে উঠেছিল মদের আসর।অংশগ্রহণ নিয়েছিলেন খোদ শিক্ষক।পুলিশ বারবার সতর্ক করলেও কথা শোনেননি শিক্ষক।এমনকি পুলিশের সঙ্গে অভব্য আচরণ, মাঠে মদ্যপান করে তিনি কোন বেআইনি কাজ করছেন না বলে, করলেন দাবি। শেষ পর্যন্ত পুলিশ গ্রেপ্তার করলেন শিক্ষককে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদায়।ঘটনায় গ্রেপ্তার হয়েছেন প্রীতম মন্ডল, যিনি নিলাবাসকুঠি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

রবিবার বিকেলে বাগদার মামা ভাগিনা বাপুজি বিদ্যাপিঠ প্রাথমিক স্কুলের ময়দানে বসে দুই বন্ধুর সঙ্গে মদ্যপান করছিলেন প্রাথমিক শিক্ষক প্রীতম মন্ডল। যে স্কুলের মাঠে বসে তিনি মদ্যপান করছিলেন সেই স্কুলেরই প্রাক্তন ছাত্র তিনি।সে সময় পুলিশের একটি টহলদারী দল ঘটনাস্থলে এসে পৌঁছায়।তিন ব্যক্তিকে বারবার মদ্যপান করতে নিষেধ করেন তাঁরা।
তবে, মদ্যপান বন্ধ না করে পুলিশের সঙ্গে পাল্টা তর্ক বিতর্ক জুড়ে দেন, অভব্য আচরণ শুরু করেন প্রাথমিক শিক্ষক প্রীতম মন্ডল ও তাঁর দুই বন্ধু। পুলিশকে তাঁরা বোঝাতে থাকেন, মাঠে বসে মদ্যপান বেআইনি ব্যাপার নয়। এরপর তিন জনকেই গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন:  দিল্লি পুলিশের হাতে আটক CID-র চার আধিকারিক
আরও পড়ুন:  Usthi: নাবালিকা খুন!

সোমবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয় প্রীতম মন্ডলকে। তবে, হুঁশ ফেরার পর প্রীতম মন্ডল জানিয়েছেন, “স্কুলের মাঠে মদ্যপান করে খুব খারাপ লাগছে। আমি অনুতপ্ত। এরকম আমি করিও না, হঠাত্‍ হয়ে গেছে।” এই ঘটনায় এলাকা জুড়ে তীব্র নিন্দার ঝড় উঠেছে। শিক্ষকের এমন অবস্থা দেখে ক্ষোভ বাড়ছে অভিভাবকদের।

Featured article