26 C
Kolkata

মনোনয়নপত্র পেশ করলেন শোভনদেব চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতাঃ আগামী ৩০ অক্টোবর রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রে হতে চলেছে উপনির্বাচন। তার মধ্যে অন্যতম কেন্দ্রটি হল খড়দহ বিধানসভা কেন্দ্র। এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়।

বৃহস্পতিবার সকালে প্রথমে খড়দহ শ্যামসুন্দর মন্দিরে তিনি পুজো দেন। তারপরই ব্যারাকপুর মহকুমা শাসকের দফতরে গিয়ে জমা দেন মনোনয়নপত্র। একুশের নির্বাচনে ভবানীপুর বিধানসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়লাভ করেছিলেন শোভন দেব চট্টোপাধ্যায়।

খড়দহ বিধানসভা থেকে জয়লাভ করেছিলেন কাজল সিনহা। এর পরেই করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। এরপরে বিধায়ক আসনটি ফাঁকা হয়ে যায়।

ভবানীপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক পদ থেকে ইস্তফা দেন শোভন দেব চট্টোপাধ্যায়। তখনই ঠিক হয়ে গিয়েছিল খড়দহ বিধানসভা থেকে লড়বেন শোভন দেব চট্টোপাধ্যায়। সেই মতই এদিন মনোনয়নপত্র পেশ করেন তিনি।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'আমাদের টাকা নিয়ে রাজনীতি করে',কেন্দ্রীয় টিম নিয়ে মোদি সরকারের বিরুদ্ধে ক্ষোভ মমতার

অপরদিকে, খড়দায় বর্ষীয়ান শোভন দেবের বিরুদ্ধে বিজেপির তরুণ আইকন জয় সাহা। বিজেপি প্রার্থী করেছে তরুণ আইকন লড়াকু জয় সাহাকে। জয় সাহা ভূমিপুত্র। কিন্তু খড়দহ কেন্দ্রের তৃণমূল প্রার্থী বহিরাগত।

বিজেপি প্রার্থী জয় সাহা প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং বলেন, নতুন প্রজন্মকে রাজনীতিতে জায়গা করে দিচ্ছে বিজেপি। জয়কে প্রার্থী করে বিজেপি প্রমাণ করে দিয়েছে, রাজনীতিতে নতুন প্রজন্মকে স্বাগত জানাচ্ছে।

Featured article

%d bloggers like this: