28 C
Kolkata

কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্যের মাঝে বিদ্যুৎ বিভ্রাট

নিজস্ব সংবাদদাতা : কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্যের মাঝে বিদ্যুৎ বিভ্রাট। রাজ্যকে দুষে খালি গলায় বক্তব্য রাখলেন স্মৃতি ইরানি। জলপাইগুড়ি সদর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌজিত সিংহর সমর্থনে জলপাইগুড়ি গরাল বাড়ি গ্রামপঞ্চায়েতের কাঠের ব্রিজ কৃষি ফার্ম এলাকায় জনসভায় এলেন কেন্দ্রের শিশু ও নারী কল্যান মন্ত্রী স্মৃতি ইরানি।

এদিন তিনি তার বক্তব্যে রাজ্যসরকারের তুমুল সমালোচনা করেন। তিনি বলেন, -‘ এই রাজ্যে সরকারি প্রকল্পর সুবিধা পেতে হলে তৃনমুল কর্মীকেও কাট মানি দিতে হয়। এই রাজ্যের মানুষ জয় শ্রী রাম বলছে। আর দিদি জয় শ্রী রাম শুনলেই ক্ষেপে যাচ্ছে।

বাংলায় কেউ ঠাকুরের নাম নিতে পারবে না। আর দিদি নন্দীগ্রামে গিয়ে চন্ডী পাঠ করছে। দিদির নন্দীগ্রামে খেলা শেষ। টিএমসি যাচ্ছে। জলপাইগুড়িতে হাইকোর্ট নির্মানের টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী। দিদি সেই কাজ শেষ করেনি। পানীয় জলের জন্য প্রধানমন্ত্রী ৯০০ কোটি টাকা দিয়েছে।

আরও পড়ুন:  Malda: স্কুলের সামনে অপহরণের অভিযোগে গ্রেপ্তার যুবক
আরও পড়ুন:  NIA Raid West Bengal: দুর্নীতি দমনে পশ্চিমবঙ্গে এনআইএ

আর জলপাইগুড়ির মানুষ অপরিশোধিত জল পান করছে। আমরা উত্তরবঙ্গে রাজবংশী টুরিজম সার্কিট বানাবো। উত্তরবঙ্গ ডেভেলপমেন্ট বোর্ড বানাবো। চা শ্রমিকদের ৩৫০/- মজুরি দেব। ‘

মন্ত্রীর বক্তব্যর শেষ পর্যায়ে এলে আচমকাই ঘটে বিদ্যুৎ বিভ্রাট। শেষে বিদ্যুৎ বিভ্রাট নিয়ে রাজ্যসরকার ও তৃনমুলকে দুষে খালি গলায় বক্তব্য

Featured article

%d bloggers like this: