22 C
Kolkata

Sukanta Majumdar : মমতার জন্য ” বিরাটের কেরিয়ারও শেষ হয়ে গেছে ” বললেন সুকান্ত মজুমদার

নিজস্ব প্রতিবেদন : উত্তরপ্রদেশে দু’বার গিয়ে প্রচার করেও সমাজবাদী পার্টি এবং ভোট বৈতরণী পার করতে পারলেন না মমতা বন্দ্যোপাধ্যায় এমনটাই অভিযোগ বিরোধীদের । বৃহস্পতিবার উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হয় । ধরাছোঁয়ার বাইরে গেরুয়া শিবিরের আসন সংখ্যা। আবারও ক্ষমতায় বিজেপি। এর ঠিক উল্টোদিকে সমাজবাদী পার্টি ১৫০-র গণ্ডি পার করতে ব্যর্থ। এই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দাগলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

এদিন মুরলীধর সেন লেনে বিজেপির সদর দপ্তরে সুকান্ত মজুমদার চার রাজ্যের বার্তা দেন । তাঁর কথায় , মমতা বন্দ্যোপাধ্যায় যাঁর মাথায় হাত রেখেছেন ,তাঁরাই ডুবেছে। উত্তরপ্রদেশে গিয়ে অখিলেশের মাথায় হাত রেখেছিলেন, কী হল ! সবাই জানে ওর সংস্পর্শে এলে কী হয়।”

আর তার পরই বিস্ফোরক মন্তব্য করেছেন সুকান্ত। তিনি বলেন,” আমি তো এটাও শুনেছি, ২০১৯ সালে বিরাট কোহলি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাত মিলিয়ে ছিলেন। তারপর থেকে তিনি সেঞ্চুরি করা ভুলে গেছেন। বিরাটের কেরিয়ারও শেষ হয়ে গেছে । “

আরও পড়ুন:  Legislative Assembly: সারাদিন কী হল বিধানসভায়?

উল্লেখ্য, উত্তরপ্রদেশের ফল নিয়ে এদিন প্রথমে কটাক্ষ করেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর মতে , বিজেপি ফেয়ার ইলেকশন করায়নি। নাহলে এই ফল সম্ভব না। এই ফল লোকসভায় হবে না। মানুষ সব কিছু এত তাড়াতাড়ি ভুলতে পারে না। এই ফল দেখে আত্মতুষ্টি করার মতো কিছু হয়নি।

Featured article

%d bloggers like this: