18 C
Kolkata

OC Reshuffle: রাতারাতি বদল মারিশদা সহ একাধিক থানার ওসি!

নিজস্ব প্রতিবেদন: একবার-দুবার নয়, একাধিকবার পূর্ব মেদিনীপুরের মারিশদা থানা এলাকায় দুর্ঘটনার কবলে পড়েছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়! মঙ্গলবারও ফের দুর্ঘটনার কবলে পড়েছে শুভেন্দুর কনভয়। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই মারশিদা থানার ওসিকে বদল করা হল। তবে শুধু মারিশদা থানা নয়, জেলা পুলিস প্রশাসনের তরফে একাধিক থানার ওসি বদল করা হয়েছে। ইতিমধ্যে, যা নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

পুলিস সূত্রে খবর, মঙ্গলবার রাত ১১ টা নাগাদ একটি নির্দেশিকা জারি করা হয়েছে। সেই নির্দেশিকা অনুযায়ী, মারিশদা-সহ একাধিক থানার ওসিকে বদল করা হচ্ছে। মারিশদা থানা থেকে ওসি রাজু কুণ্ডুকে সরিয়ে পাঠানো হয়েছে পটাশপুরে। সেখানেও তিনি ওসি পদের দায়িত্বই পাচ্ছেন। এদিকে, মারিশদায় পাঠানো হয়েছে কাঁথি থানার এসআই সৌমেন গুহকে। পটাশপুরের ওসি দীপক চক্রবর্তীকে পাঠানো হয়েছে দিঘা মোহনা থানায়। অন্যদিকে দিঘা মোহনার ওসি অমিত দেব খেজুরি থানার দায়িত্বে এসেছেন। আর খেজুরি থানার ওসি কামের হাসিদকে সেকেন্ড অফিসার হিসেবে পাঠানো হয়েছে কাঁথি থানায়। জেলা পুলিশ সূত্রে খবর, এটা একেবারেই রুটির বদলি। যদিও এর সঙ্গে শুভেন্দুর কনভয়ের দুর্ঘটনার যোগ রয়েছে বলেই দাবি বিভিন্নমহলের।

আরও পড়ুন:  Governor: গণতন্ত্র কেড়ে নিচ্ছে সরকার! রাজ্যপালকে চিঠি অধীরের

প্রসঙ্গত, গত সোমবার কলকাতা যাওয়ার পথে মারিশদা থানার বেতালিয়াতে দুর্ঘটনার কবলে পড়ে বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারির কনভয়ের বুলেট প্রুফ গাড়িটি। গত রথযাত্রার দিনেও এই থানা এলাকায় দুরমুঠের সামনে দুর্ঘটনার কবলে পড়েছিল তাঁর গাড়ি। একটি ট্রাক মুখোমুখি চলে আসে। একটুর জন্য রক্ষা পায় শুভেন্দু অধিকারীর গাড়িটি। আর এবারও অল্পের জন্য রক্ষা পান বিরোধী দলনেতা। বারবার দুর্ঘটনা আর তার মাঝেই থানার ওসি বদল ঘিরে জোর গুঞ্জন শুরু হয়েছে।

Featured article

%d bloggers like this: