28 C
Kolkata

TMC KUNAL GHOSH ON SUVENDU: ‘বিজেপিতে ফিরতে চাইছে শুভেন্দু’

নিজস্ব সংবাদদাতা: সেকি! ফের দলবদল? একি বলে বসলেন কুণাল ঘোষ? ঘরওয়াপসির কথা ভাবছেন রাজ্যের বিরোধী দলনেতা! সল্টলেকে সাংবাদিক বৈঠকে এমনই বিস্ফোরক দাবি করে বসলেন তৃণমূল নেতা। কুণালের মতে, ‘তৃণমূলে ফিরতে চাইছে শুভেন্দু, আমার কাছে খবর আছে।’

মমতা বন্দ্যোপাধ্যায়কে বিধানসভা নির্বাচনে পরাস্ত করেছেন তাঁরই দলের প্রাক্তন নেতা। আর সেই কারণেই মুখ্যমন্ত্রীর গদি হয়ে যায় অনিশ্চিত। আবার উপনির্বাচনে লড়তে হয়েছে মমতাকে। সেই শুভেন্দুই এখন রাজ্যের বিরোধী দলনেতা। আর সেই নাকি ঘরে ফিরতে চাইছে। কুণাল ঘোষের দাবি, ”শুভেন্দু নিজেই চাইছে তৃণমূলে ফিরতে। বিজেপিতে ওঁর দম বন্ধ হয়ে আসছে। আরও দু-তিনজন যাঁরা ওঁর সঙ্গে গেছিল, তাঁরাও চাইছে। কিন্তু চাইলেই তো আর নেওয়া হবে না।”

আরও পড়ুন:  Howrah: ময়দানে ভয়াবহ অগ্নিকান্ড

পুরভোটে কাঁথি অধিকারী শূন্য। সেই নিয়েও খোঁচা দিয়েছেন কুণাল। তাঁর কথায়, ”এত নাকি দলের রত্ন। এত্ত ভালো কাজ করেছে। টিকিটই দিল না? কারণ অধিকারী প্রাইভেট লিমিটেডের সদস্য দলের সাধারণ সম্পাদকের পদ পাওয়ায় জেলায় ব্যাপক বিক্ষোভ হয়েছে।” কুণাল মনে করেন, ”দাঁড়ালেই হারবে ওঁরা, নিজেরাও সেটা জানেন।” তাঁকে এইদিন বলতে শোনা গেছে, ”তৃণমূলে থাকতে অধিকারী পরিবারের জে গুরুত্ব ছিল, বিজেপিতে যাওয়ার পর আর নেই। কিন্তু মানসম্মানের জন্যে শুভেন্দু নিজের মুখে আসার কথা বলতে পারছে না।” এরপরই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের প্রতি আক্রমণাত্মক হয়ে পড়েন কুণাল। শিক্ষাগত যোগ্যতা নিয়ে সুকান্তর খোঁটার পাল্টা কুণাল বলেন, ”নরেন্দ্র মোদীকে বলবেন শিক্ষাগত যোগ্যতার নথি নিয়ে তৈরি থাকেন।”

আরও পড়ুন:  Robbery: সিনেমা এবার বাস্তবের মাটিতে, তবে সেটা কিন্তু ডাকাতি

Featured article

%d bloggers like this: