19 C
Kolkata

করোনা আবহে মুখ্যমন্ত্রীকে বিঁধলেন বিজেপি সাংসদ

নিজস্ব সংবাদদাতা :: করোনা ইস্যুতে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলোধনা করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। পশ্চিমবঙ্গ সরকার করোনা মোকাবিলায় ব্যর্থ হয়েছে বলে টুইটারে অভিযোগ করেন বাবুল সুপ্রিয়।

এরই পাশাপাশি বাংলাকে করোনার গ্রাস থেকে বাঁছাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে প্রচার চালাচ্ছেন তার বিরোধিতা করা উচিত বলে সোশাল সাইটে মন্তব্য করেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়।

মারণ করোনা রুখতে পশ্চিমবঙ্গ সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছেন বলে অভিযেগা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র। এমনকী বাংলায় করোনার প্রকোপ বাড়ায় মুখ্যমন্ত্রীকেও একহাত নিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। তাঁর মতে, ‘বাংলাকে করোনাভাইরাস থেকে বাঁচাতে হলে মুখ্যমন্ত্রী যেভাবে করোনা সম্পর্কে প্রচার চালাচ্ছেন তার বিরোধিতা করতে হবে।’

বাংলার করোনা পরিস্থিতি নিয়ে রবিবার টুইটারে #SaveBengalFromCorona হ্যাশট্যাগ দিয়ে বাবুল লেখেন, ‘রাজ্যে কোভিড-19 -এর মোকাবিলায় পশ্চিমবঙ্গ সরকারের ব্যর্থতা প্রকাশ্যে এসেছে। সবাইকে এক হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করতে হবে।’ মানুষের জীবন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় রাজনীতি করছেন বলেও অভিযোগ তোলেন বাবুল।

আরও পড়ুন:  Bankura : খেজুরর রসের গুরুত্ব খানিকটা কমতে চলেছে

এদিকে, করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়েই চলেছে বাংলায়। গত ২৪ ঘণ্টায় দু’জনের মৃত্যু হয়েছে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৬১। শনিবার এই সংখ্যাটা ছিল ৪২৩। রবিবার রাজ্যের বুলেটিনে প্রকাশ, রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ২০। রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩৮ জন। গত ২৪ ঘণ্টায় কেউ সুস্থ হয়ে বাড়ি ফেরেননি।

Featured article

%d bloggers like this: