22 C
Kolkata

Train: চলন্ত ট্রেন থেকে যুবককে ‘ধাক্কা’

নিজস্ব প্রতিবেদন: অফিস টাইম। ব্যস্ত সময় যাত্রী নিয়ে গন্তব্যের উদেশ্যে ছুটে চলছিল ট্রেন। সেই চলন্ত ট্রেন থেকেই এক যুবককে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল যাত্রীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়া-কাটোয়া লাইনে অম্বিকা কালনা স্টেশনের কাছে।

জানা গিয়েছে, যুবকের নাম সঞ্জিত মণ্ডল। পেশায় মিষ্টির কারিগর সঞ্জিত মণ্ডল। শ্যামনগরে একটি মিষ্টির দোকানে কাজ করতেন সঞ্জিত। বাড়ি কাটোয়ার মঙ্গলকোট থানা এলাকার মৌসুরী গ্রামে। বাড়িতে পুজো ছিল। তাই ৪ বন্ধুর সঙ্গে বাড়ি ফিরছিলেন। এদিন ব্যান্ডেল থেকে হাওড়া-কাটোয়া শাখার ট্রেনে ওঠেন সঞ্জিত ও তাঁর বন্ধুরা। অম্বিকা কালনা স্টেশন ছাড়ার পরই অতিরিক্ত ভিড় হয় ট্রেনে। তখনই কেউ বা কারা সঞ্জিতকে ধাক্কা মেরে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়।

আরও পড়ুন:  Dilip Ghosh: 'লোভ দেখিয়ে নির্বাচন জিততে চাইছে'

গুরুতর আহত অবস্থায় কালনা রেল পুলিশ তাঁকে রেল লাইনের ধার থেকে উদ্ধার করে। কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে, প্রশ্ন উঠছে, সঞ্জিতের সঙ্গে আরও তিনজন যুবক থাকা সত্ত্বেও কিভাবে সে ট্রেন থেকে পড়ে গেল। কে বা কারা ওই যুবককে ধাক্কা মারে? কেন, কী কারণে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মারা হয় তাঁকে? তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ইতিমধ্যে, গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। তাঁর সঙ্গে থাকা বাকি তিন যুবকেরও খোঁজ করছে পুলিশ।

Featured article

%d bloggers like this: