18 C
Kolkata

জিতেন্দ্রকে উপহার তৃণমূলের

নিজস্ব সংবাদদাতা : দীর্ঘ ২ মাস পর তৃণমূল কংগ্রেসের গুরুত্বপূর্ণ পদ ফিরে পেলেন আসানসোলের পুরো নিগমের প্রাক্তন মেয়র তথা পাণ্ডবেশ্বর- এর বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি।

দলের জাতীয় মুখপাত্র বা ন্যাশনাল স্পোকসম্যান হিসেবে ঘোষিত করা হয়েছে তাঁকে। কিছুদিন ধরেই অবশ্য তাঁকে জাতীয় স্তরের একাধিক টেলিভিশনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে রাজনৈতিক বিতর্কে অংশ নিতে দেখা যায়। তখন থেকেই অনেকেই মনে করেছিলেন তাকে দলের জাতীয় স্তরে মুখপাত্র দল ঘোষণা করা হতে পারে।

দলের তরফে নতুন দায়িত্ব পাওয়ার পরে জিতেন্দ্র তেওয়ারি বলেন, ‘আমি কৃতজ্ঞ মুখ্যমন্ত্রী তথা দলনেত্রীর কাছে। তিনি আমার উপর ভরসা রেখে যে দায়িত্ব নতুন দিয়েছেন তা অবশ্যই আমি পালন করে যোগ্যতা প্রমাণ করার চেষ্টা করব।’ তিনি যোগ করেন, প্রতিপক্ষ যারা থাকেন তারা নানা ধরনের মিথ্যা অভিযোগ নানা ভাবে তুলে ধরেন।

আরও পড়ুন:  Abhishek Banerjee: জল, বাড়ি, চাকরি কিছুই নেই, মেদিনীপুরে অভিষেকের সামনে ক্ষোভ স্থানীয়দের

সেগুলো সমানভাবে খণ্ডন করব দলের তরফে।তৃণমূলের একের পর এক পদ ছেড়ে বিদ্রোহ ঘোষণা করেছিলেন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি । তাঁর বিজেপি যোগদান নিয়ে তীব্র হয়েছিল জল্পনা। তবে পদ ছাড়ার দুদিন পরেই ফের তৃণমূল নেত্রীর কাছে ‘মাপ’ চেয়ে ফিরে আসেন পুরনো দলে।

তবু পুরপ্রশাসকের পদ আর ফিরে পাননি। ফিরে পাননি জেলা সভাপতির পদও। তারপর কেটে গিয়েছে দু’মাস। অবশেষে ফের নতুন দায়িত্ব নিয়ে তৃণমূলে সক্রিয় হচ্ছেন জিতেন্দ্র।

Featured article

%d bloggers like this: