27 C
Kolkata

C2_OLED TV: LG:বাজারে এলো সিটু সিরিজের এল.জির ওলিডি টিভি

নিজস্ব প্রতিবেদন :ভারতের অন্যতম বিশ্বস্ত উপভোক্তা ব্র্যান্ড, এল.জি ইলেকট্রনিক্স অবিলম্বে ঘোষণা করেছে তাদের বহু প্রতীক্ষিত এবং প্রত্যাশিত টেলিভিশন মডেল সি.টু ওলিডি এর উপলব্ধতার ব্যাপারে। ক্রেতাদের জন্য এবার সহজেই উপলব্ধ হবে তাদের প্রিয় টেলিভিশন মডেলটি। ২৫ শে এবং ২৯ শে জুন কলকাতার, এক্সিস মলের এবং উল্টোডাঙার রিলায়েন্স ডিজিটালের শোরুমে টেলিভিশন মডেলটির পর্দা উন্মোচন করা হয়। রিলায়েন্স ডিজিটাল এবং এল.জির কলকতার শাখার টিম এই পর্দা উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিল।


মিঃ আরিফ খান ,এল.জি ইলেকট্রনিক্স এর আঞ্চলিক প্রধান বলেন ” অলিডি টিভির এই নতুন ভার্সনটিতে জেন ফাইভ ইন্টেলিজেন্ট প্রোসেশর ব্যবহার করা হয়েছে। যা খুব উচ্চগতিসম্পন্ন প্রোসেশর। যা নতুন প্রজন্মের উপভোক্তাদের এবং যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য একদম আদর্শ মডেল। এই মডেলটির ছবির গুণগত মান অতন্ত্য ভালো।
এছাড়াও এই সি.টু সিরিজের বিশেষত্বগুলি হলো যেমন আল্ফ়া নাইন জেন ফাইভ এ.আই প্রোসেশর এবং এ.আই পিকচার প্রো, এ.আই ফোর কে আপ স্কেলিং। ১০০ শতাংশ একদম ন্যাচারাল রং, পিক্সেল ডিমিং ও ব্ল্যাক স্ক্রিন। ডলবি ভিশন আই.কিউ এর সাথে ডলবি অ্যাটম এবং ফ্লিমমেকার মোড। হাত না দিয়েই ভয়েস কন্ট্রোল করার সুবিধা রয়েছে।

আরও পড়ুন:  Blade: ব্লেড তো ব্যবহার করেন, কিন্তু জানেন কি এর মধ্যে নকশা করা থাকে কেন?


পোস্ট প্যানডেমিকের পর থেকে উপভোক্তারা বাড়িতে বসেই টিভি দেখার মাধ্যমে বাইরের আনন্দ উপভোগ করে থাকেন। তাই, তাদের জন্য প্রযুক্তিগত দিক দিয়ে টেলিভিশনকে আরো উন্নত করা হচ্ছে। তাদের হাতে অতি আধুনিক মানের এক টেলিভিশন সেট তুলে দেওয়াই তাদের উদ্দেশ্য। উপভোক্তারা বাড়িতে বসেই যাতে টেলিভিশন দেখার মাধ্যমে স্বর্গসুখ অনুভব করতে পারেন। প্রতিষ্ঠাতা তথা গ্লোবাল লিডার ওলিডি টেকনোলজির হয়ে এল.জি নিজেদের প্রযুক্তিকে উন্নত করার সেই প্রচেষ্টায় করে চলেছে।

আরও পড়ুন:  Railway Track: রেলওয়ে ট্রাকের নীচে থাকে অসংখ্য পাথর! কেন জানেন?

Featured article

%d bloggers like this: