33 C
Kolkata

হঠাৎ স্তব্ধ লিংকডইন

নিজস্ব প্রতিবেদন: বুধবার সকালে প্রায় ২ ঘন্টা ধরে আচমকা বন্ধ থাকল মাইক্রোসফ্ট মালিকানাধীন সংস্থা লিংকডিন।জার কারণে হইচই পরে যায় সকল বিশ্বে। ব্যাবহারকারীদের অসুবিধের সম্মুখীন হতে হয় প্রায় ২ ঘন্টা ধরে।ব্যাপার টা প্রথম প্রথম সাধারণ মানুষ বুঝতে না পারলে ও পরে গোটা বিষয় টাই জানা যায়।

সারা বিশ্বে প্রায় ২০০ টি দেশ জুড়ে এক্টিভ মেম্বারস রয়েছে। প্রায় ৭৪০ মিলিয়ন সদস্য নিয়ে লিংকডিনের বিশাল পরিবার। ফলে ২ ঘন্টা বন্ধ থাকায় সারা বিশ্বে এর প্রভাব পড়ে। তবে শেষ খবরে জানা গিয়েছে, পুনরায় কাজ শুরু করেছে এই অ্যাপ।

ব্যাপারটি নিয়ে আগম টুইট ও করা হয়েছিল সংস্থার তরফ থেকে।বলা হয়েছে, “কিছু মেম্বারেরা হয়তো মোবাইল এবং ডেস্কটপে লিংকডিন অ্যাক্সেস নিয়ে সমস্যায় পড়েছেন। আমরা এটা নিয়ে কাজ করছি, এবং আপনাদের জন্য আপডেট আনা হচ্ছে। আপনাদের ধৈর্যের জন্য ধন্যবাদ!”

আরও পড়ুন:  Cockroach Killing Machine: আরশোলা মারুন মেশিন দিয়ে
আরও পড়ুন:  iPhone India: ভারতেই তৈরি হচ্ছে আইফোন

পরে সংস্থা টি জানায় যে সমস্যার সমাধান হয়ে গিয়েছে। একটি টুইট বার্তায় বলা হয়, “সকলে এই বিপত্তির জন্য ক্ষমা করুন। আমরা ফের ট্র্যাকে ফিরতে পেরেছি। “

মাইক্রোসফ্ট লিংকডইন কে কেনার পর থেকে এখনও পর্যন্ত খুব বেশিবার এমন সমস্যার মধ্যে পড়তে হয়নি লিংকডইন। শেষবার ২০২০ সালের জানুয়ারিতে এমন ভাবে হঠাৎ বন্ধ হয়েছিল লিংকডিন।

হঠাৎ ২ ঘন্টা ধরে বন্ধ LinkedIn, বিশ্বজুড়ে চরম বিভ্রান্তি
২ ঘন্টা বন্ধ থাকায় সারা বিশ্বে এর প্রভাব পড়ে। তবে শেষ খবরে জানা গিয়েছে, পুনরায় কাজ শুরু করেছে এই অ্যাপ।

Featured article

%d bloggers like this: