20 C
Kolkata

oneplus: জলের দামে ফোন নিয়ে হাজির হতে চলেছে oneplus

নিজস্ব সংবদদাতা: এই মর্মের বেশ জনপ্রিয় ফোন কোম্পানি oneplus প্রথমবার বাজারে নিয়ে আসতে চলেছে তাদের সবচেয়ে কম দামী ফোন। যার দাম হতে চলেছে ২০,০০০ মধ্যে। এই বাজেটের মধ্যে Oneplus এর ফোন আগে লঞ্চ হয়নি। এখনও পর্যন্ত Nord সিরিজের যে ফোনগুলি ভারতের বাজারে রয়েছে সবই ২০,০০০ টাকার উপরে। জানা যাচ্ছে, চলতি বছরের সেপ্টম্বরের মধ্যে লঞ্চ হতে পারে OnePlus nord সিরিজের এই ফোনটি।

সম্ভাব্য ফিচার:
যে স্পেশিফিকেশন প্রকাশ হয়েছে তাতে জানা গেছে, OnePlus Nord সিরিজের আপকামিং ওই মডেলের ফোনে থাকতে পারে 90Hz AMOLED ডিসপ্লে এবং Mediatek Chipset ব্যাবহার করা হতে পারে বলে মনে করা হচ্ছে।। 5G কানেক্টিভিটি, mediatek Processor। থাকতে পারে 50MP ক্যামেরা। মূলত OnePlus-এর বাজেট ফোনগুলির মধ্যে রয়েছে Nord CE। ফোনটির দাম রয়েছে 25 হাজার টাকার কিছু বেশি। কিন্তু ওই ফোনটিও অনেকের পক্ষে সাধ্যের বাইরে। আর সেকারণে নতুন OnePlus এর আরও একটি মডেল বাজারে আনার পরিকল্পনা নেওয়া হয়েছে।

এই ফোন লঞ্চ পরিকল্পনা কারণ:
এই ফোনটি লঞ্চ করার পিছনে OnePlus এর অন্যতম লক্ষ্য নিজেদের ব্যবসার প্রসার ঘটানো। কারণ Samsung, Realme, Xiaomi, Oppo, Vivo-র মতো সংস্থাগুলি তুলনামূলক অনেক কম দামে অনেক ভালো স্পেশিফিকেশনের ফোন বিক্রি করছে। সেখানে OnePlus এর ফোনগুলির দাম অনেকটাই বেশি। সেই সমস্যা থেকে বেরিয়ে আসতে ইতিমধ্য়ে nord সিরিজের ফোন আনতে চলেছে OnePlus। এবার সেখানেই নতুন সংযোজন আপকামিং এই ফোন। 20000 টাকা বা তারও কমে ফোন বিক্রি করে ভারতের বাজার ধরতে চাইছে OnePlus।

Featured article

%d bloggers like this: