28 C
Kolkata

প্লেগো- এর নতুন গেমিং হেডসেট

নিজস্ব সংবাদদাতা: বাচ্চা থেকে বুড়ো সকলেই বর্তমানে গেমে আকৃষ্ট, কিন্তু গেম খেলতে যে সেটআপ – এর দরকার হয়। আর সেটাপের মূল উপাদানটি হল ওয়ারলেস হেডফোন। PLAYGO BH47 এবং PLAYGO BH22। এই দুটি অডিও ডিভাইসকে সংস্থাটি তাদের নিজস্ব এনহ্যান্সড বেস এক্সট্রা লাউড (EBEL) ড্রাইভারের সাথে কনফিগার করে নিয়ে এসেছে। এছাড়া, ব্লুটুথ ৫.০ কানেকশন, AUX কেবল, ৪০মিমি পরিমাপের অডিও স্পিকার, অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচারের সুবিধাও পাওয়া যাবে এই হেডফোন দুটিতে। চলুন PLAYGO BH47 এবং PLAYGO BH22 ওয়্যারলেস হেডফোনের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন একঝলকে দেখে নেওয়া যাক।

কত দাম এটির??
গ্যালাক্সি ব্ল্যাক কালারের একটি মাত্র ভ্যারিয়েন্টের সাথে আসা PLAYGO BH47 হেডফোনের দাম ৬,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে।আর, PLAYGO BH22 হেডফোনের দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। এটিকে, শ্যাম্পেন এবং লাশ লাভা কালারের দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

আরও পড়ুন:  Breaking : নিয়োগ দুর্নীতি নিয়ে ফের গ্রেপ্তার এক
আরও পড়ুন:  Breaking : নিয়োগ দুর্নীতি নিয়ে ফের গ্রেপ্তার এক

PLAYGO BH47 ওয়্যারলেস হেডফোনের স্পেসিফিকেশন-
ইউজাররা যাতে PLAYGO BH47 হেডফোনের মাধ্যমে নির্বিঘ্নে কথোপকথন চালিয়ে যেতে পারেন তার জন্য, এটিকে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন বা ANC ফিচারের সাথে নিয়ে আসা হয়েছে। উন্নত পারফরম্যান্স সরবরাহ করার জন্য এটিতে কোয়ালকম চিপসেট ব্যবহার করা হয়েছে। এই ওয়্যারলেস হেডফোনে মাল্টি-পয়েন্ট কানেকশন অপশন পাওয়া যাবে। এর দ্বারা ইউজাররা দুটি ডিভাইসকে একসঙ্গে হেডফোনের সাথে1 সংযুক্ত করতে পারবেন। এছাড়া, অন্যান্য কানেক্টিভিটি অপশনের মধ্যে, ব্লুটুথ ৫.০ সাপোর্ট এবং একটি AUX কেবল সামিল করা হয়েছে এটিতে।

Featured article

%d bloggers like this: