18 C
Kolkata

Vi- এর ৪৪৭ টাকার ডেটাপ্যাক এখন ১৯৯ টাকায়

নিজস্ব সংবাদদাতা: প্রত্যেকটি টেলি কোম্পানিগুলি একে অপরের সাথে রেশারেশিতে নেমেছে বহু বছর আগে। কেউ কারো থেকে কম যায় না প্রত্যেকই নিজের নিজের ডেটা প্যাক দিয়ে গ্রাহকদের বশ করতে চায়। প্রায়ই দেখা যায় টেলি কোম্পানিগুলি তাদের প্ল্যানে বদল করেছে। সেই ধারা বজায় রাখতে এবার VI সম্প্রতি তাদের ১৯৯ টাকার রিচার্জ প্ল্যানটিকে চুপিসারে আপগ্রেড করল।

বলে রাখা ভালো যে , কয়েকদিন আগেই ৪৪৭ টাকার একটি প্রিপেইড প্ল্যান চালু করেছিল এই vi, যেখানে সংস্থাটি দৈনিক ডেটা লিমিট হটিয়ে দিয়েছে। নতুন প্ল্যান লঞ্চের এক সপ্তাহ যেতে না যেতেই সংস্থাটি বাড়তি ডেটা ও বৈধতা সহ ১৯৯ টাকার প্ল্যানটিকে নতুন রূপ দিল। তাহলে চলুন ভোডাফোন আইডিয়ার ১৯৯ টাকার প্ল্যানটিতে কী কী পরিবর্তন আনা হয়েছে তা এবার দেখে নেওয়া যাক।

আরও পড়ুন:  WB: কেন পুরুষদের এই সমস্যা বাড়ছে?

এই ভিআই- এর ১৯৯ টাকার পুরোনো প্রিপেইড প্ল্যানটিতে গ্রাহকদের দৈনিক ১ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা দেওয়া হত। এই প্ল্যানের বৈধতা ছিল টানা ২৪ দিন। আবার অতিরিক্ত বেনিফিট হিসাবে, ভিআই মুভিজ অ্যান্ড টিভি অ্যাপের ফ্রি অ্যাক্সেসও প্রদান করা হত। তবে এবার তাদের ১৯৯ টাকার প্ল্যানটিকে এখন অনেকটাই আপগ্রেড করে নিয়ে এসেছে ভিআই। ফলে এখন থেকে ইউজাররা এই প্ল্যানে প্রত্যহ ১.৫ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা উপভোগ করতে পারবেন। শুধু তাই নয়, ডেটা লিমিটের সাথে প্ল্যানটির মেয়াদকেও বর্ধিত করা হয়েছে। ফলে ২৪ দিনের বদলে এখন ২৮ দিন পর্যন্ত ইউজাররা প্ল্যানটির সমস্ত বেসিক বেনিফিটের লাভ ওঠাতে পারবেন। এছাড়া, পুরোনো প্ল্যানের ন্যায় এই পরিবর্তিত প্ল্যানেও ভিআই মুভিজ অ্যান্ড টিভি অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে।

আরও পড়ুন:  YouTube : ইউটিউব থেকে ডিলিট করা হল ৫০ লক্ষ চ্যানেল

তবে এখানেও রয়েছে কিছু ট্রিকস, এই অফারটি হয়ত, প্ল্যান সাবস্ক্রিপশন হিস্ট্রির ভিত্তিতে নির্বাচিত কিছু ইউজারদের জন্যেই রাখা হয়েছে। অথবা, বাছাই করা কয়েকটি অঞ্চলের ইউজারদের জন্য উপলব্ধ করা হয়েছে। কারণ জানা যাচ্ছে, ভিআই অ্যাপটির লেটেস্ট ভার্সন আপডেট করার পরও বহু ইউজাররা ১৯৯ টাকার পুরোনো প্ল্যানটিকেই অ্যাপে লিস্টেড পেয়েছেন।

Featured article

%d bloggers like this: