22 C
Kolkata

Strike on bengal : সোমবার রাজ্য জুড়ে বন্ধের ডাক বিজেপির

নিজস্ব প্রতিবেদন :- টানটান উত্তেজনার মধ্যে দিয়েই শেষ হল ১০৮ টি পৌরসভার ভোট । বিক্ষিপ্ত অশান্তির মুখোমুখি হতে হয় বিজেপিকে । এদিন বালুরঘাটে ভোটে দিনভর এলাকায় নজরদারি চালিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার । দুপুরের দিকে তিনি একটি বুথে ‘বহিরাগত’দের ঢুকতে দেখে গুন্ডাবাহিনীকে পাকড়াও করতে বাইক থেকে নেমে দৌড়ন তিনি। তাঁদের বের করে দেন বুথ থেকে। অন্যদিকে, ভাটপাড়ায় গড়রক্ষা করতে সেখানে সকাল থেকেই পথে নামেন সাংসদ অর্জুন সিং । পুলিশের সঙ্গে বচসায় জড়ান বারাকপুরের বিজেপি সাংসদ। সবমিলিয়ে বিজেপির কাছে সর্বত্রই অশান্তির ছবি ধরা পড়েছে। আর তারই প্রতিবাদে বন্ধের ডাক দিল বঙ্গ বিজেপি।

সোমবার ১২ ঘণ্টা বাংলা বন্ধের ডাক দিল বঙ্গ বিজেপি । রাজ্যজুড়ে সোমবার অর্ধদিবস বন্ধ। রবিবার বিকেলে সাংবাদিক সম্মেলন করে সে কথাই জানালেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য।

আরও পড়ুন:  Measles Outbreak: হাম কি অতিমারির রূপ নিতে চলেছে? বলছে বিশেষজ্ঞ....

রাজ্যের ১০৮ পুরসভার ভোটে লাগামহীন হিংসা চালিয়েছে শাসকদল। তার প্রতিবাদেই সোমবার ১২ ঘণ্টার বন্‌ধের ডাক দেওয়া হল গেরুা শিবিরের তরফে। অন্যদিকে, নির্বাচন পরবর্তীতে রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে সোমবার সকালে রাজভবনে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনকড় ।

Featured article

%d bloggers like this: